রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

মেসিকে ৭৫০ মিলিয়ন ইউরোয় কিনছে ম্যানসিটি!

মেসিকে ৭৫০ মিলিয়ন ইউরোয় কিনছে ম্যানসিটি!

স্পোর্টস ডেস্ক:

৭৫০ মিলিয়ন ইউরোয় সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসিকে কিনতে যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম শক্তিশালী দল ম্যানচেস্টার সিটি। শুধু তাই নয়, তার সঙ্গে ৫ বছরের চুক্তিও করতে যাচ্ছে ক্লাবটি।

এই গ্রীষ্মেই নিজের বেড়ে ওঠা বার্সেলোনা ফুটবল ক্লাব ছাড়তে চান আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। গত সপ্তাহে কাতালান ক্লাবটিকে এ কথা জানানোর পর তাকে নিয়ে নানা ধরনের গুঞ্জন ছড়াচ্ছে। ম্যানসিটি পাঁচ বছরের জন্য মেসিকে ৭৫০ মিলিয়ন ইউরো দিয়ে কিনতে চায়, এটিও সেই গুজবের মধ্যে একটি।

যদিও কাতালান, স্প্যানিশ ও আর্জেন্টাইন কিছু গণমাধ্যম বলছে মেসিকে দলে ভেড়াতে ম্যানসিটি ৭৫০ ইউরোর সমঝোতা করছে আগামী ৫ বছরের জন্য। তবে খেলাধুলা বিষয়ক সংবাদমাধ্যম ব্লিচার রিপোর্ট বলছে, এটি গুজব। ‘মেসিকে নিয়ে গুজব : ম্যানসিটি ৭৫০ মিলিয়ন ইউরোয় ৫ বছরের একটি মেগা চুক্তি করতে চাচ্ছে’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মেসিকে প্রথম তিন বছরের জন্য ম্যানসিটি ও পরবর্তী সিটির আরেক দল নিউ ইয়র্ক সিটিতে খেলতে চুক্তি করছে। এতে ৭৫০ মিলিয়ন ইউরো খরচ করা হবে। মেসি যদি নিউ ইয়র্ক সিটির জন্য চুক্তিস্বাক্ষর করে, তবে আরও ২৫০ মিলিয়ন ইউরো বোনাস হিসেবে খরচ করা হবে। যদিও পুরো সংবাদটিকে এখনো গুজবই বলছে ব্লিচার রিপোর্ট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877